Views: 26

অপরাধ-দুর্নীতি

আ.পত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে ডিভোর্সের প্রতিশোধ

তালাক দেয়ায় সাবেক স্ত্রীর আ.পত্তিকর অর্ধনগ্ন ছবি ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে আদালতের করা মামলাটি বিচারকের নির্দেশে রোববার (২৬ জানুয়ারি) যশোর কোতোয়ালি থানায় রেকর্ড করা হয়েছে। মামলাটি হয়েছে প.র্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে। আসামিরা হলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ঝনঝানিয়া গ্রামের ছেলে রকি আহমেদ (২৭), রকির ভাই দ্বীনার (২৪) এবং তার মা মনোয়ারা বেগম (৫০)।


এজাহারে উল্লেখ করা হয়েছে, যশোর সদর উপজেলার একটি গ্রামের এক মেয়েকে নানাভাবে ফুসলিয়ে অপহরণ করে ২০১৯ সালে বিয়ে করে রকি। সেই সময় ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে অপহরণের মামলার প্রস্তুতি নিলে আসামিরা প্রভাব বিস্তার করে। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সালিস মীমাংসা হয় এবং তিনি সংসার করতে থাকেন। কিন্তু রকির স্বভাবচরিত্র ভালো নয়। তাকে অন্যের শয্যাসঙ্গী হওয়ার জন্য চাপ দিত রকি। তিনি রাজি না হওয়ায় ভাই ও মায়ের ইন্ধনে তার (ওই মেয়ের) কয়েকটি আ.পত্তিকর অর্ধন.গ্ন ছবি রকি তার মোবাইল ফোনে ধারণ করেন। বিষয়টি ওই মেয়ে তার পরিবারের লোকজনকে জানালে প্রায় সাত মাসে আগে তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে। মেয়েটি স্বেচ্ছায় রকিকে তালাক দেন।

এতে ক্ষিপ্ত হয়ে সাবেক স্ত্রীকে ক্ষতি করার ষড়যন্ত্র করতে থাকেন রকি ও তার পরিবারের লোকজন। পরে ওই মেয়ের অন্য জায়গায় বিয়ে হয়। এতে রকি ও তার পরিবারের লোকজন আরও ক্ষিপ্ত হয়ে কয়েক সপ্তাহ আগে ওই মেয়ের আ.পত্তিকর অর্ধন.গ্ন ছবি ফেসবুকে ফেক আইডি খুলে তা আপলোড করে। ‘শহিদুর রহমান’, ‘তোর জন্য’ এবং ‘দেবাশীষ দাস’ নামে তিনটি ফেক আইডি খুলে তা তার বর্তমান স্বামীর ফেসবুকে ট্যাগ করে ছবিগুলো গত ২১ জানুয়ারি পোস্ট করে। এতে ওই মেয়ের মানহানি হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫০ হাজার টাকার জন্য সেই বধূর উপর ওরা হামলে পড়ে

globalgeek

অফিস কক্ষে তরুণীকে ধর্ষণের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

Sabina Sami

১০ গুণ বেশি দামে কেনা হয় যন্ত্রপাতি

Saiful Islam

সাইফুর যেভাবে সন্ত্রাসী ও ধর্ষক হয়ে ওঠে

globalgeek

প্রতারক সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা মামলার রায় দুপুরে

mdhmajor

এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা রাজন গ্রেপ্তার

mdhmajor