ইসলাম ধর্ম

করোনাকালে পূর্ণ কোরআন মুখস্ত করলেন গৃহিণী নাসমা

ধর্ম ডেস্ক : করোনাভাইরাস মহামারি প্রতিরোধ করতে অন্যান্য দেশের মতো মিশরেও লকডাউন বাস্তবায়ন করা হয়। আর এই অবসরকে কাজে লাগিয়ে পূর্ণ কোরআন মুখস্ত করেছেন মিশরীয় গৃহিনী নাসমা ফুলি। -আলওয়ান, খবর ওয়ান , আল-আরাবি আল-ইয়াওম


নাসমা ফুলি বলেন, আমি আরো দেড় বছর আগে পবিত্র কোরআনের হাফেজা হওয়ার সংকল্প করি। সংকল্প অনুযায়ী ঘরের কাজের পাশাপাশি সপ্তাহের ২ দিন বৃহস্পতি ও শুক্রবার ব্যতীত বাকি পাঁচদিন কোরআনের ৫ পৃষ্ঠা করে মুখস্থ করতে শুরু করি। এভাবে ১৯ পারা মুখস্ত করতে পারি।

তিনি বলেন , এরমধ্যে হঠাৎ পাওয়া করোনার অবসরকে বিশেষ গুরুত্ব দিয়েছি। শুধু তাই নয় , একই সঙ্গে আমি পেছনের মুখস্ত করা পারাগুলোও নিয়মিত তিলাওয়াত করতাম। আর এভাবে আমার চর্চার পরিমান বাড়িয়ে দিই।

নাসমা জানান , তিনি মেয়েকে কোরআনের মুখস্ত করা পাঠ শোনাতেন। করোনা আসার পর মেয়েই তাকে বাকি পারাগুলো মুখস্ত করতে জোর দেয় এবং সহযোগিতা করেন । তিনি বলেন , করোনার অবসরে মাত্র ৪০ দিনে কোরআন মুখস্ত সম্পন্ন করে নিজেকে খুব ভাগ্যবতী মনে করছি ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ভারতে ইসলামের মহানবীকে (সা.) নিয়ে পোস্টের জেরে সহিংসতা, ৩ জনের মৃত্যু

mdhmajor

বাবার সম্পত্তিতে ছেলে ও মেয়ের সমান অধিকার, রায় ভারতের সুপ্রিম কোর্টের

mdhmajor

করোনা মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের কার্যক্রম ছবিতে দেখুন

mdhmajor

জান্নাতুল বাকির ইতিহাস

Shamim Reza

দান করতে ধনী হওয়ার প্রয়োজন নেই

Shamim Reza

এবার ওমরাহ নিয়ে যা জানাল সৌদি আরব

Saiful Islam