Views: 1981

অপরাধ-দুর্নীতি

নববধূর শরীরের গোপন চিহ্ন স্বামীকে জানাল প্রেমিক


চাচাতো বোনের সঙ্গে প্রেম। এরপর বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ। ঘটনা ধামাচাপা দিতে প্রাণনাশের হুমকি। এরপর পরিবারের পছন্দে ধর্ষণের শিকার তরুণীর অন্যত্র বিয়ে। সবকিছু ঠিকঠাক চলছিল, কিন্তু ঝামেলা করলো ধর্ষক বকুল মিয়া। ওই তরুণীর স্বামীকে বলে দিলো ধর্ষণের কথা। বিয়ের ১৩ দিন পরই নববধূকে তালাক দেন বর।
ঘটনাটি ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুরের। এ ঘটনায় বকুল মিয়ার বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার কিশোরী। প্রায় এক মাস পর আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতার বকুল মিয়া একই উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মো. ফজলুল হক ফজলুর ছেলে। বৃহস্পতিবার রাতে তাকে নান্দাইল থানায় স্থানান্তর করেছে র‍্যাব-১৪।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বকুল মিয়া। এরপর বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করে। এসবের মধ্যেই অন্যত্র বিয়ে ঠিক হয় ওই তরুণীর। এতে ক্ষিপ্ত হয় প্রেমিক বকুল। বিভিন্ন অপবাদ ছড়িয়ে বিয়ে বন্ধ করতে পারেনি। বিয়ের ১৩ দিন পর ওই তরুণীর স্বামীকে স্থানীয় বাজারে দেখতে পায় বকুল। পরে তাকে আড়ালে ডেকে নিয়ে জানায়- বকুল মিয়া তার স্ত্রীকে ধর্ষণ করেছে। এর প্রমাণ তার কাছে রয়েছে। এ ঘটনায় সংসার ভাঙার উপক্রম হলে দুই পক্ষ সালিস ডাকে। সালিসে তালাকের সিদ্ধান্ত হয়।

তালাকের পর ১৬ অক্টোবর বকুল মিয়ার বিরুদ্ধে নান্দাইল থানায় বিয়ের প্রলোভনে ধর্ষণ ও সংসার ভাঙার অভিযোগে মামলা করেন ভুক্তভোগী তরুণী।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনিরুল ইসলাম জানান, বুধবার চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে ধর্ষক বকুল মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার তাকে নান্দাইল থানায় হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বকুল মিয়া আদালতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

১১ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার

mdhmajor

কারাগারে নারীর সঙ্গে সময় কাটালেন হলমার্কের তুষার আহমেদ

mdhmajor

শয়নকক্ষক সাজিয়েছেন বিদেশি স্টাইলে, প্রবাসী সেজে করতেন তরুণীদের সর্বনাশ

Shamim Reza

বিয়ের পাত্রী সেজে ভিন্নরকম প্রতারণা

Saiful Islam

হেলিকপ্টারে চড়ে প্রতারণা, হাতিয়ে নিয়েছেন কয়েক কোটি টাকা

mdhmajor

উচ্চ মাধ্যমিক পাস করেই এমবিবিএস চিকিৎসক! পুলিশের হাতে ধরা

Saiful Islam