Views: 1228

অপরাধ-দুর্নীতি

বন্ধুর সঙ্গে রাত কাটাতে স্ত্রীকে মাদক খাওয়ালেন স্বামী


টাকার লোভে স্ত্রীকে বন্ধুর সঙ্গে জোর করে রাত কাটাতে বাধ্য করার চেষ্টা করেন মাদকাসক্ত স্বামী। কিন্তু রাজি না হওয়ায় শারীরিক নির্যাতনের পর জোর করে মাদকদ্রব্য খাইয়ে দেন স্ত্রীকে। সেদিন কোন রকমে পালিয়ে নিজের সম্ভ্রম রক্ষা করেন হতভাগা সেই স্ত্রী। পরে ভুক্তভোগী ওই নারী স্বামীসহ দুজনের বিরুদ্ধে মামলা করেন। তবে পুলিশ অভিযুক্তদের কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি। রাজশাহীর তানোরে ঘটেছে এমন ঘটনা।

রাজশাহীর তানোর উপজেলার নারায়নপুর গ্রামের উসমান আলীর বড় মেয়ে ময়না খাতুন মুক্তা। ১১ বছর আগে একই এলাকার ওসমান গনির সাথে তার বিয়ে হয়। এরপর থেকে স্ত্রীকে প্রায় শারীরিক নির্যাতন করতেন তিনি। সবশেষ গত ৩ সেপ্টেম্বর ওসমান তার ঘনিষ্ঠ বন্ধু উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারি আরিফকে রাতে দাওয়াত করে বাসায় নিয়ে আসেন।


এরপর টাকার লোভে স্ত্রীকে শারীরিক নির্যাতনের পর জোর করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে বন্ধুর সাথে রাত্রিযাপন করতে বলেন। কোন মতে বান্ধবীর বাড়িতে পালিয়ে সেদিন ইজ্জত রক্ষা করেন মুক্তা। বাধ্য হয়ে গেল ৯ সেপ্টেম্বর তানোর থানায় স্বামীসহ দুজনের বিরুদ্ধে মামলা করলে গা ঢাকা দেয় তারা।

ভুক্তভোগী ময়না খাতুন মুক্তা বলেন, আমার স্বামী ধরে থাকে, তার বন্ধু আরিফ ধর্ষণের চেষ্টা করে। আমি সেখান থেকে পরে পালিয়ে চলে যায়।

ভুক্তভোগী ময়নার বাবা বলেন, বিভিন্ন দিক দিয়ে আতঙ্কে আছি। আমাদের শাসন করছে আসামিও আর টিএনও।

রাজশাহী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানোর সুশান্ত কুমার মাহাতো তার অফিস সহকারি আরিফকে বাঁচাতে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছেন বলে ভুক্তভোগীর পরিবার অভিযোগ করলেও বিষয়টি অবগত নন বলে মন্তব্য করেন তিনি।

এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করেছেন ভুক্তভোগী ওই নারীর পরিবার ও গ্রামবাসী।

গ্রামবাসীদের একজন বলেন, ‘বাবা মায়ের পর একটা মেয়ে তার স্বামীর ওপরই ভরসা করে। সেই স্বামীর কাছেই যদি নিরাপত্তা না পায় তাহলে কোথায় পাবে?’

অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান রাজশাহী পুলিশ সুপার মো. শহীদুল্লাহ।

ভবঘুরে লম্পট ওসমান গনির আরো দুটি সংসার আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা; প্রধান আসামি গ্রেফতার

Sabina Sami

নোয়াখালীতে মামলা তুলে নিতে ফের মুক্তিযোদ্ধার পরিবারের ওপর হামলা

mdhmajor

বছরের শেষে তুমুল আলোচনায় ‘বেগম পাড়া’

Sabina Sami

‘পুলিশ’ লেখা গাড়ি থেকে নেমে এসে লুট!

Saiful Islam

ক্ষতিকারক কেমিকেল দিয়ে টমেটো পাকিয়ে বাজারে বিক্রি

Sabina Sami

নগ্ন ভিডিও দেখিয়ে প্রাথমিকের ছাত্রীকে ধর্ষণ

Saiful Islam