Views: 6162

অপরাধ-দুর্নীতি

ভাগ্নির নাভি ও যৌনা‌ঙ্গে গরম খু‌ন্তির ছ্যাঁকা


ব‌রিশালের গৌরনদী উপজেলায় পাশের বা‌ড়ি খেলতে যাওয়ায় ৪ বছর ৯ মাসের ভা‌গ্নির যৌনা‌ঙ্গে গরম খু‌ন্তির ছ্যাঁকা দিয়েছেন মা‌মী। এ ঘটনায় শাহনাজ পারভীন নামের ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) দিনগত রাতে ব‌রিশালের গৌরনদী থানা পু‌লিশ তা‌কে গ্রেপ্তার করে এবং নির্যাতনের শিকার শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ‌র্তি করা হয়েছে।


গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হো‌সেন জানান, ওই শিশুর বাবা মা‌য়ের ম‌ধ্যে পা‌রিব‌রিক কলহ থাকায় তারা একস‌ঙ্গে থা‌কেন না। সে কার‌ণে শিশু‌টি উপ‌জেলার বাদামতলী গ্রা‌মে মামার বা‌ড়ি‌তে থা‌কে। গত ২১ ন‌ভেম্বর বিকা‌লে শিশু‌টি প্র‌তি‌বে‌শির বা‌ড়ি‌তে খেল‌তে গে‌লে রাগ হ‌য়ে তার মামী শাহনাজ পারভীন তার নাভী ও যৌনা‌ঙ্গের মা‌ঝে গরম খু‌ন্তি দি‌য়ে ছ্যাকা দেয়।

বিষয়‌টি জানতে পারলে রাতে পু‌লিশ শিশু‌টি‌কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ‌র্তি করে এবং শাহনাজ পারভীনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে গৌরনদী থানায় এক‌টি মামালা দায়ের করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ডিবি পরিচয়ে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

আনুশকাকে ধর্ষণ শেষে হত্যার পর ভাইকে ফোন করে যা বলেছিল দিহান

Saiful Islam

শ্যালিকাকে মারার পর স্ত্রীকেও ছাড়লেন না রনি

Saiful Islam

আরো এক ছাত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে দিহানের

Saiful Islam

পিয়ন আলী থেকে ‘পাওয়ার’ আলী : গৃহকর্মী থেকে এখন ৫০০ কোটি টাকার মালিক

Sabina Sami

মুখে বিষ ঢেলে স্ত্রী হত্যার অভিযোগ ছিল দিহানের ভাইয়ের বিরুদ্ধেও

Sabina Sami