Views: 4223

অপরাধ-দুর্নীতি

৭ দিন পর কিশোরীকে পুকুরে ফেলে গেল জ্বিন!


ময়মনসিংহের তারাকান্দায় নিখোঁজের সাতদিন পর সালমা (১২) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার গালাগাঁও ইউনিয়নের ভাতিয়া গ্রামে বাড়ির পাশে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সালমা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ভাতিয়া গ্রামের আহাম্মদ আলীর মেয়ে।


স্থানীয়রা জানান, সালমাকে প্রায়ই জ্বিনে ধরত। জ্বিনে ধরলে সে পাগলামি করত। অনেক চিকিৎসা করিয়েও সালমাকে ভালো করা যায়নি। তাদের ধারণা, জ্বিনই সালমাকে তুলে নিয়ে গিয়েছিল। পরে তারাই পুকুরে ফেলে গেছে।

পুলিশ জানায়, গত ১৪ নভেম্বর সালমা বাড়ি থেকে নিখোঁজ হয়। আজ সকালে নিহতের নিজ বাড়ির পাশে পুকুরে তার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ‘ওই কিশোরী গত ১৪ নভেম্বর নিখোঁজ হলেও নিখোঁজের কোনো ডায়েরি করেনি তার পরিবার। সুরতহাল প্রতিবেদনে শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিঙ্গাপুরে সাকা চৌধুরীর ৮ হাজার কোটি টাকা

Saiful Islam

ধর্ষণ শেষে পতিতা পল্লীতে বিক্রির চেষ্টাকালে দুই ধর্ষক আটক

Saiful Islam

সন্ধ্যা নামতেই দুই প্রেমিকার ওপর ঝাঁপিয়ে পড়ল দুই প্রেমিক

globalgeek

ভাগ্নির নাভি ও যৌনা‌ঙ্গে গরম খু‌ন্তির ছ্যাঁকা

globalgeek

চিফ হুইপের নামে ফেসবুক আইডি খুলে প্রতারণা করতেন তিনি

Shamim Reza

মোবাইলের পরিবর্তে বক্সে কাঠের টুকরা দিয়ে ক্রেতাকে ডেলিভারি, প্রতারক গ্রেফতার

Sabina Sami